তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৬,আহত ২৫

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৬,আহত ২৫
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ঘটনা স্থলেই ৩ জন এবং ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পর ২ জন ও চিকিৎসাধাীন অবস্থায় ১ জন নিহত হয়েছে এবং অপর ২৫ জন আহত হয়েছে।

ত্রিশাল থানা,ফায়ার সার্ভিস ও এলাকাবাসি সূত্রে জানাযায়, শনিবার রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড় পুকুর পাড় নামক স্থানে ময়মনসিংহ গামী সিমেন্ট ভর্তি বিকল অবস্থায় দাড়িয়ে থাকা (ঢাকা মেট্রো ট-১৮-৩৩২৬) ট্রাককে ময়মনসিংহের হালুঘাট গামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৩-০৩৫৪) পিছন দিক থেকে সজোড়ে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হয়। পরে ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পর দুই জন ও  শনিবার দিবাগত মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় একজন নিহত হয়।

ত্রিশাল ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার জানান, আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের পরিমান বাড়তে পারে ধারণা করা হচ্ছে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, নিহতদের তিনটি মরদেহ ত্রিশাল থানায় ও তিনটি মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। নিহত ছয় জনের সবাই পুরুষ। নিহত ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলো- যথাক্রমে শহিদুল ইসলাম (৪৫)। সে ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের কালির বাজার এলাকার বাসিন্দা। সে ভালুকা স্কয়ার মাস্টার বাড়ি রিদিশা টেক্সটাইল মিলে লোডার পদে কর্মরত ছিল। অপরজন হলো কামাল উদ্দিন (৫০)। সে ময়মনসিংহ সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নের পাড়াইল গ্রামের বাসিন্দা। মৃত অন্যান্যরা হলেন- স্বাধীন (২২)। সে হালুয়াঘাট উপজেলার বাসট্যান্ড এলাকার বাসিন্দা। নুরুল হক (৪৫)। সে হালুয়াঘাট উপজেলার পুর্ব নড়াইল গ্রামের বাসিন্দা। রিফাত (২৮)। সে হালুয়াঘাট উপজেলার রঘুনাথ পুর এলাকার বাসিন্দা। আব্দুল হান্নান (৪১)। সে ময়মনসিংহ শহরের কৃষ্টপুর এলাকার বাসিন্দা।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, হাসপাতালে আহত অবস্থায় প্রায় ২৫ জনকে আনা হয়েছিলো। তাদের মধ্যে তিনজন মারা গেছেন।ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার হেলিম মিয়া বলে, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট কাজ করে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে এবং তিনটি মরদেহ ত্রিশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই