তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রথম নারী চেয়ারম্যান হলেন রূমকি

রাণীনগরে প্রথম নারী চেয়ারম্যান হলেন চন্দনা সারমিন রূমকি
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত নওগাঁর রাণীনগর উপজেলার ৮ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলায় ও সদর ইউনিয়নে প্রথম নারী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোছা. চন্দনা সারমিন রূমকি।

গত বৃহস্পতিবার শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক নিয়ে ১১হাজার ৩৫৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র (স্বতন্ত্র) প্রার্থী ফরহাদ হোসেন মটরসাইকেল প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ১ হাজার ১৪টি। মোছা: চন্দনা সারমিন রুমকি গত ২০১২ ও ২০১৬সালের সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও যুবলীগ নেতা মরহুম গোলাম মোস্তফার স্ত্রী।

চন্দনা সারমিন রূমকি বলেন আমার শ্বশুড় মরহুম আজিম উদ্দিন প্রথমে এই ইউনিয়নের মেম্বার ও পরে চেয়ারম্যান হিসেবে এবং সর্বশেষ বড় ভাই বর্তমান সাংসদ আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততা আর নিষ্ঠার সঙ্গে এই ইউনিয়নবাসীর সেবা করেছেন। সেই স্বপ্ন দেখেছিলেন আমার স্বামী গোলাম মোস্তফা কিন্তু প্রতিপক্ষ তাকে রাজনৈতিক ভাবে দুইবার বিজয়ী হতে দেয়নি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রথম একজন নারী হিসেবে আমাকে দলীয় মনোনয়ন দিয়ে ছিলেন। আর এই ইউনিয়নবাসী আমার স্বামীকে ভালোবেসে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন তাই আমি সবার কাছে চিরকৃতজ্ঞ। আমি আশা রাখি আগামী দিনের নতুন পথচলায় এভাবেই সকলের কাছ থেকে পরামর্শ ও সহযোগিতা পাবো। আমি সকলকে সঙ্গে নিয়ে এই ইউনিয়নকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি ডিজিটাল ও মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে কাজ করতে চাই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই