তারিখ : ২২ জানুয়ারী ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দাবা-ব্যাডমিন্টন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন

নওগাঁয় দাবা-ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
যুব সমাজ ও শিক্ষার্থীদেরকে খেলাধূলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে নওগাঁয় দাবা ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় অনূর্ধ্ব-১৬ বালক ও বালিকাদের অংশগ্রহনে পুরাতন কালেক্টরেট চত্বরে গত সোমবার এই দাবা ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু হয়। বুধবার চ’ড়ান্ত খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনের মাধ্যমে প্রতিযোগিতা শেষ হয়।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খাঁন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ, জেলা তথ্য কর্মকর্তা আবু সালেহ মো. মাসুদুল ইসলাম, জেলা সমবায় কর্মকর্তা ইমরান হোসেন, বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম প্রমুখ।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও অন্যান্য গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০জন শিক্ষার্থী দাবা ও ৫০জন শিক্ষার্থী ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। দাবা প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলায় বালক একক বিভাগে দিব্য সরকারকে পরাজিত করে শেখ তানভির আহমেদ রিমন বিজয়ী হয়। বালিকা একক বিভাগে মনিকা আক্তারকে পরাজিত করে মাইশা আরমান বিজয়ী হয়। অন্যদিকে ব্যাডমিন্টন প্রতিযোগিতায় একক বালক বিভাগে সোয়াইবকে পরাজিত করে রিদ এবং বালক দ্বৈততে  নিরব ও রাদ জুটিকে হারিয়ে সানজিদ ও আফিফ জুটি চ্যাম্পিয়ন হয়। বালিকা এককে তিসমাকে পরাজিত করে মোহনা এবং সাবিরা সুবাদ ও মেহরিন আরা তিশরাত জুটিকে হারিয়ে মোহনা ও মানসুরা জটি বিজয়ী হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই