তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সোনালী ব্যাংকের শীতবস্ত্র বিতরন

নওগাঁয় শীতার্তদের মাঝে সোনালী ব্যাংকের শীতবস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
নওগাঁয় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দেশের দু:স্থ ও শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেছে সোনালী ব্যাংক। সামাজিক দায়বদ্ধতার আওতায় সোনালী ব্যাংক লিমিটেড দেশের শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রতিবছর কম্বল বিতরন করে আসছে।

এরই ধারাবাহিকতায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দেশের প্রতিটি অঞ্চলের দরিদ্র অসহায় মানুষের কাছে সোনালী ব্যাংক লিমিটেড লোগো সম্বলিত শীতবস্ত্র পৌছে দিতেই এই কার্যক্রম হাতে নিয়েছে সোনালী ব্যাংক কর্তৃপক্ষ। তারই অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে শহরের কেডি মোড়ে সোনালী ব্যাংক নওগাঁর প্রিন্সিপাল অফিসে এই কার্যক্রমের উদ্বোধন করেন সোনালী ব্যাংক লিমিটেড নওগাঁর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফুল আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. আহসান রেজা, ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। বরাদ্দ পাওয়া দুইশত কম্বল প্রিন্সিপাল অফিস ও জেলার ১১টি উপজেলার ১৯টি সোনালী ব্যাংকের শাখার মাধ্যমে দু:স্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে আগামী ১৫দিনের মধ্যে পৌছে দেওয়া হবে। এই ধরনের কর্মকান্ড আগামীতেও অব্যাহত রাখা হবে বলে জানান ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফুল আলম।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই