তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সড়ক দূর্ঘটনায় সাংবাদিক নিহত

সড়ক দূর্ঘটনায় সাংবাদিক নিহত
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
ভোলায় নবজাতক সন্তান ও স্ত্রীকে হাসপাতালে রেখে রক্তদাতাকে বাড়ি পৌঁছে দিতে গিয়ে ট্রাকচাপায় শামসুর রহমান শুভ নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। বুধবার ভোরে ভোলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শামসুর রহমান শুভ তজুমদ্দিন উপজেলা সোনাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাপড়ি গ্রামের মো. মোসলেহ উদ্দিনের ছেলে। তিনি ঢাকা থেকে প্রকাশিত মাতৃজগৎ পত্রিকার তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।  

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাতে ভোলা সদর হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন শুভর স্ত্রী। তখন তার স্ত্রীর রক্তশূণ্যতা দেখা দেয়ায় রক্তের প্রয়োজন হওয়ায় একজন রক্তদাতাকে হাসপাতালে নিয়ে আসেন। রক্ত দেওয়া শেষে ওই রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিয়ে হাসপাতালে ফেরার পথে ভোলা বাসষ্ট্যান্ড আসলে পিছন দিক থেকে একটি ট্রাক এসে তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা সদর মডেল থানার ওসি মো. শাহিন ফকির জানান, মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।উল্লেখ্য নিহতের লাশের ময়না তদন্ত শেষে তজুমদ্দিন উপজেলা সোনাপুর গ্রামের নিহতের লাশ দাপন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই