তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুর থেকে জেএমবির দু’জন আটক

গাজীপুর থেকে জেএমবির দু’জন আটক
[ভালুকা ডট কম : ২২ জুন]
গাজীপুর মহানগরের বোর্ডবাজার এলাকা থেকে জেএমবির বিস্ফোরক ও বিস্ফোরক তৈরীর রাসায়নিক সরবরাহকারী দু’জনকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। আটককৃতরা হলো- মেহেদী হাসান বাবুল (৩৬) ও আনোয়ার হোসেন (২৮)। তাদের বাড়ি ময়মনসিংহ জেলায় বলে জানা গেছে।

র‌্যাব-১ এর উপ-অধিনায়ক মেজর ইশতিয়াক আহমেদ জানান, ৭মে র‌্যাব-১ এর অভিযানে জেএমবি’র আইইডি (ইম্প্রোভাইসড এক্সপ্লোসিভ ডিভাইস) তৈরীর রাসায়নিক পদার্থ সরবরাহকারী জঙ্গী সদস্য ইমরান এবং তার সহযোগী রফিককে বিপুল পরিমান বিস্ফোরক ও বিষ্ফোরক তৈরীর সরঞ্জামাদিসহ আটক করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাতে র‌্যাব-১ এর সদস্যরা গাজীপুরের মহানগরের বোর্ডবাজার এলাকায় অভিযান চালিয়ে বাবুল ও আনোয়ারকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জেএমবি’র বিস্ফোরক তৈরীর রাসায়নিক পদার্থ সরবরাহের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃতদেরকে থানায় হস্তান্তর এবং আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই