তারিখ : ১০ আগস্ট ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির শোক প্রকাশ

প্রবীণ সাংবাদিক ও কবি মোশাররফ করিমের মৃত্যুতে
নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির শোক প্রকাশ
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও প্রবীণ সাংবাদিক কবি মোশাররফ হোসেনের মৃত্যুতে বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল উপজেলা শাখা, নান্দাইল প্রেসক্লাব ও নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের সাংবাদিকবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে।

১১ই জানুয়ারি রাতে বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত এই ৭৫ বছর বয়সের প্রবীণ সাংবাদিক ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু বরণ করে না ফেরার দেশে চলে যান। তিনি স্ত্রী, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। কবি মুশাররাফ করিম দৈনিক দিনকালের বার্তা সম্পাদক ছিলেন।এ ছাড়াও তিনি অধুনালুপ্ত দৈনিক দেশসহ বিভিন্ন সংবাদপত্রে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছিলেন। তিনি নেত্রকোনার বিরিশিরি কালচারাল একাডেমির পরিচালকও ছিলেন। ময়মনসিংহ সাহিত্য সংসদের প্রতিষ্ঠাতা কবি মুশাররাফ করিম ষাটের দশকে আইয়ূব বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেছিলেন।

কবি মোশাররফ করিমের মৃত্যুতে শোক প্রকাশ করেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূইয়া, সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, বাসাস নান্দাইল শাখার সভাপতি এবি সিদ্দিক খসরু, সাধারন সম্পাদক আবুল হাসেম, অনলাইন সাংবাদিক পরিষদের সভাপতি শামছুজ্জামান বাবুল, সাধারন সম্পাদক শাহজাহান ফকির, সাংবাদিক মাহবুবুর রহমান বাবুল, আমিনুল ইসলাম, রফিকুল ইসলাম রফিক, মঞ্জুরুল হক মঞ্জু, রমজান আলী প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই