তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
গাজীপুরের শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সানজিদুল হক শিবলু (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। শিবলু উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের রমজান আলীর ছেলে। সোমাবার বিকেলের কোনো এক সময় ওই গ্রামের রওশন আরা (এমসিএ) বাড়ির মটরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

নিহতের বাবা রমজান আলী জানান, করোনাকালে স্কুল বন্ধ থাকায় তার ছেলে শিবলু এমসিএ’র বাড়িতে কাজ করতো। সোমবার রাত ৮টার দিকে জানতে পারি ছেলে শিবলু মটর থেকে পানি আনতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। সে স্থানীয় আলহাজ্ব নওয়াব আলী উচ্চ বিদ্যালয়ের সপ্ত শ্রেণীর ছাত্র ছিল। ঘটনার পর থেকে বাড়ির মালিক রওশন আরা পলাতক রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আমদ মেডেকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই