তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শেষ হলো ব্যতিক্রমী ফুটবল টুর্নামেন্ট

রাণীনগরে শেষ হলো ব্যতিক্রমী ফুটবল টুর্নামেন্ট
[ভালুকা ডট কম : ২৪ সপ্টেম্বের]
নওগাঁর রাণীনগরে বিজয়ী দলের মাঝে ছাগল (খাসি) আর বিজিত দলের মাঝে ভেড়ার খাসি পুরস্কার হিসেবে প্রদান করার মধ্যে দিয়ে শেষ হলো ব্যতিক্রমী ফুটবল টুর্নামেন্ট। শুক্রবার বিকেলে উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নের এনায়েতপুর স্কুল মাঠে টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চ’ড়ান্ত খেলায় ইউনিয়নের ৫নং ওয়ার্ড ৪-১ গোলে ৮নং ওয়ার্ডকে হারিয়ে বিজয়ী হয়।

যুব সমাজকে মাদক, মোবাইল গেমসের আসক্তি ও অন্যান্য অনৈতিক কাজ থেকে দূরে রাখতে এবং খেলাধুলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে মাসব্যাপী এই টুর্নামেন্টের আয়োজন করে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. বেদারুল ইসলাম। চ’ড়ান্ত খেলায় বিজয়ী ও বিজিত দলকে পুরস্কার, প্রতিজন খেলোয়ারকে জার্সি, প্রতিটি ওয়ার্ডে ফুটবল প্রদান করাসহ পুরো টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন বেদারুল ইসলাম।

স্থানীয় ফোর এইচ ক্লাবের ব্যানারে আসন্ন ইউপি নির্বাচনের ব্যতিক্রমী প্রচার হিসেবে শুধুমাত্র কাশিমপুর ইউনিয়নের তরুন ও যুবকদের অংশগ্রহণে চলতি মাসের ৩তারিখে তিনি এই টুর্নামেন্ট শুরু করেন। পুরস্কার বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান বাঘা, স্থানীয় গন্যমান্য ব্যক্তি প্রমুখ। এসময় শত শত ফুটবল প্রেমীরা খেলা দেখার জন্য মাঠে ভিড় করে খেলা উপভোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই