তারিখ : ১৩ আগস্ট ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শিরিনের মৃত্যুবার্ষিকীতে আলোচনা অনুষ্ঠিত

শ্রীপুরে প্রয়াত শিরিনের মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
গাজীপুর সরকারী মহিলা কলেজের শিক্ষক প্রয়াত শিরিন আক্তারের ২য় মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামে শিরিন আওলাদ মডেল স্কুলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী গ্রুপ বেক্সিমকো’র নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক।অনুষ্ঠানে মরহুমের কর্মময় জীবনের উপর আলোচনা করেন হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান সজল, মরহুমের বড় ভাই শফিকুল ইসলাম সহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। দোয়া পরিচালনা করেন মুফতি আবদুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাওনা চৌরাস্তার ব্যবসায়ী নেতা শাখাওয়াত হোসেন শামীম, আব্দুল মান্নানসহ বিদ্যালয়ের শিক্ষক , শিক্ষার্থী  ও অভিভাবকরা। প্রসঙ্গত গাজীপুর সরকারী মহিলা কলেজের শিক্ষিকা শিরিন আক্তার(৫০) দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১৯সালের ৩০ অক্টোবর মারা যান। তার বাবা মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মতিন। মরহুমা মৃত্যুর পূর্বে নিজ গ্রামের প্রান্তিক মানুষের শিক্ষা নিশ্চিতে শিরিন আওলাদ মডেল স্কুল প্রতিষ্ঠা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই