তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পোশাক শ্রমিক স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

অটো রিক্সা কেনার টাকা না দেয়ায় পোশাক শ্রমিক স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৩ জুন]
গাজীপুরের শ্রীপুরে অটো রিক্সা কেনার টাকা না দেয়ায় পোশাক শ্রমিক স্ত্রী মদিনা বেগমকে (৩৫) গলা টিপে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের ছোট বোন নাসিমা আক্তার। সোমবার (১৩ জুন) বেলা ১১ টায় শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্ব খন্ড (ফখরুদ্দিন মোড়) এলাকার ভাড়া বাড়ি থেকে পুলিশ ওই নারী শ্রমিকের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে স্বামী মাসুদ মিয়া পলাতক রয়েছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মদিনা ময়মনসিংহের ঈশরগঞ্জ উপজেলার চর আলগী গ্রামের মোখলেছ মিয়ার মেয়ে এবং একই গ্রামের আসকার আলীর ছেলে মাসুদ মিয়ার স্ত্রী। মদিনা শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্ব খন্ড এলাকার ডেনিমেক লিমিটেড পোশাক কারখানায় ফিনিশিং শাখার অপারটের পদে চাকুরি করতো। তার স্বামী মাসুদ মিয়া পৌরসভার বৈরাগীরচালা এলাকার আমান টেক্সটাইল কারখানায় ডাইং সেকশনের অপারেটর পদে চাকুরি করতো।

নিহতের ছোট বোন নাসিমা আক্তার জানান, গত কয়েকদিন যাবত মদিনার স্বামী ব্যাটারিচালিত অটোরিক্সা কেনার জন্য তার বোনের কাছের টাকা চায়। টাকা না দেয়ায় গত এক সপ্তাহ যাবত তাদের মাঝে প্রায়ই ঝগড়া হয়ে থাকে। রবিবার (১২ জুন) রাত ১০ টায় কারখানা থেকে আসলে আবারো তাদের মাঝে ঝগড়া হয়। পরে তার দুই মেয়ে এবং ছেলে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে বাড়ির লোকজন গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের বারান্দায় মদিনার ঝুলন্ত লাশ দেখতে পায়। তারা স্বামী-স্ত্রী দুই মেয়ে মরিয়ম আক্তার (১২), জান্নাতুল ফেরদৌস (১০) এবং ছেলে মাহফুজুর রহমানকে (দেড় বছর) নিয়ে ওই এলাকার শাহজাহান শাহীনের বাড়ীতে ভাড়া থাকতো।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্নহত্যা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই