তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে অজ্ঞাত নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার

শ্রীপুরে পতিত জমি থেকে অজ্ঞাত নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
গাজীপুরের শ্রীপুরে অর্ধ গলিত অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (০৪ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় শ্রীপুর পৌরসভার চন্নাপারা (২নম্বর সিএন্ডবি) বাজারের পূর্ব পাশের স্থানীয় যুবলীগ নেতা কামরুজ্জামানের পতিত জমিতে থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুর রাজ্জাক জানান, স্থানীয়রা পতিত জমিতে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে। লাশটি টিন ও কাথা দিয়ে মোড়ানো অবস্থায় ছিল। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবি আই) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণ করা হচ্ছে দুষ্কৃতিকারীরা অজ্ঞাত ওই নারীকে গত কয়েকদিন আগে অন্য কোথাও হত্যার পর বুধবার (০৩ আগস্ট) দিবাগত রাতের কোন এক সময় লাশটি পতিত জমিতে ফেলে গেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হাবিবুল্লাহ জানান, সকালে স্থানীয়দের কাছে শুনে ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পাই। প্রতিদিন বিকেলে কামরুজ্জামানের পতিত জমিতে ছোট ছোট ছেলে-েমেয়েরা খেলাধুলা করে। বুধবার (০৩ আগস্ট) বিকেলেও ওই মাঠে শিশুরা খেলাধুলা করছে। যদি পূর্বে থেকে এখানে লাশ পড়ে থাকতো তাহলে সন্ধান পাওয়া যেত। স্থানীয়রা জানান, গতকালও তারা এ জমিতে কোনো লাশ বা বস্তা পড়ে থাকতে দেখেনি। এলাকা ঘনবসতি হওয়ায় অপরাধী চক্র লাশ রাতের কোন এক সময় লাশ এখানে ফেলে যেতে পারে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই