তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ছাত্রীদের ইভটিজিং, দুই বখাটের কারাদণ্ড

সখীপুরে মাদরাসা ছাত্রীদের ইভটিজিং, দুই বখাটের কারাদণ্ড
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে মাদরাসা ছাত্রীদের ইভটিজিংয়ের অভিযোগে দুই বখাটেকে তিন মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম এ আদালত পরিচালনা করেন।

এসময় আদালত উপজেলার কাকড়াজান ইউনিয়নের হামিদপুর গ্রামের আলম সরকারের ছেলে মাহমুদুল হাসান (২১) ও তৈলধারা গ্রামের আব্দুল মালেক মিয়ার ছেলে নাজমুল হাসানকে (১৯) তিন মাস করে কারাদণ্ড দেন। অপরদিকে অপ্রাপ্তবয়স্ক ও এসএসসি পরীক্ষার্থী হওয়ায় হামিদপুর গ্রামের ওমর আলীর ছেলে সবুজ মিয়াকে মুচলেকা নিয়ে অভিভাবকদের হেফাজতে দেওয়া হয়। অন্যদিকে সড়ক পরিবহন আইনে বাঘের বাড়ি গ্রামের বাদশা মিয়ার ছেলে সাব্বির হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

আদালত সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে উপজেলার কাকড়াজান ইউনিয়নের একটি মাদরাসার ছাত্রীদের আশা-যাওয়ার পথে অভিযুক্ত মাহমুদুল হাসান, নাজমুলসহ কয়েকজন বখাটে উত্ত্যক্ত করত। বুধবার দুপুরে কয়েকজন ছাত্রীকে উত্ত্যক্ত করার সময় স্থানীয়রা ও মাদরাসা কর্তৃপক্ষ তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতকে খবর দেয়। পরে উপজেলা নির্বাহী অফিসার সেখানে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসালে ইভটিজিংয়ের কথা স্বীকার করলে তাদের তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।আদালতের নিবার্হী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম বিষয়টি নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই