তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জমি জমার বিরোধের জেরে হামলা আহত-৫

তজুমদ্দিনে জমি জমার বিরোধের জেরে হামলা আহত-৫
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে জমিজমার বিরোধের প্রতিপক্ষের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। হামলায় ৫জন আহত হয়েছে। গুরুতর আহত দুইজনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় হামলার শিকার পরিবার আইগত ব্যবস্থা নিবেন বলে জানান।

আহত সুত্রে জানা গেছে, উপজেলার চাঁদপুর ইউনিয়নের পাটওয়ারীর দোকান এলাকার মৃত মন্তাজ উদ্দিনের ছেলে নাসির উদ্দিন ভুকু চাঁদপুর মৌজার ৭২৯ নং খতিয়ানের ৩৩৬১, ৩৩৬৫, ৩৩৯৫, ৩৩৯৬ ও ৩৩৫৯ নং দাগে মকর আলী থেকে প্রায় ২০ বছর আগে ক্রয়সুত্রে ৮ শতাংশ জমির মালিক হয়। কিন্তু নাসির উদ্দিনের চাচাতো ভাই আমির হোসেন উক্ত জমিটি নিজের দাবী করে দখলের পায়তারা করতে থাকেন। দুই পরিবারের মাঝে একই দাগে ৩২শতাংশ জমি এওয়াজখাম রয়েছে। সেই সুত্র ধরে আমির হোসেন জমিটি দখলের পায়তারা চালান দীর্ঘদিন। আমির হোসেন অন্য জায়গায় এওয়াজবন্টকের জমি ভোগ দখল করছেন বলে দাবী নাসিরউদ্দিনের।

এরই ধারাবাহিকতায় শনিবার (৮ অক্টোবর) সকালে আমির হোসেন ও তার মেয়ের জামাই মনির হোসেনের নেতৃত্বে লোকজন নিয়ে নাসিরউদ্দিনের বাগানের সুপারি গাছ কাটা শুরু করেন। পরে নাসির উদ্দিন বাড়িতে না খাকায় তাদের নারীরা গাছ কাটায় বাঁধা দিলে মনির হোসেন ও তার শশুর আমির হোসেনের নেতৃত্বে ৮/১০ মিলে তাদের উপর হামলা চালায়। হামলা বকুল বেগম (৫৫), শারমিন (৩৫) ও লিপি বেগমসহ (২৮) ৫জন আহত হয়। আহতদের মধ্যে বকুল বেগম ও শারমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলার শিকার নাসির উদ্দিন ভুকু আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান। এ বিষয়ে অভিযুক্ত মনির হোসেনের ব্যবহৃত ০১৭১৮-৫৮৩৮৫১নম্বরে সন্ধ্যা সাড়ে ৭টায় ফোন দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই