তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে চোরাই অটোরিক্সা সহ গ্রেফতার ১

গফরগাঁওয়ে চোরাই অটোরিক্সা উদ্ধারসহ গ্রেফতার ১
[ভালুকা ডট কম : ২৩ মে]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় পাগলা থানা পুলিশ অভিযান চালিয়ে একটি চোরাই অটোরিক্সা উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য নজরুল ইসলাম (৪০) কে গ্রেফতার করেছে। পাগলা থানার ওসি রাজু আহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সোমবার ভোরে উপজেলার পাঁচাহার গ্রামের আলম খানের ছেলে সাজিদ তার অটোরিক্সা নিয়ে বের হইলে চোর চক্রের সদস্য নজরুল ইসলাম (৪০) যাত্রীবেশে বরমী যওয়ার উদ্দেশ্যে অটোরিক্সায় ওঠে। পরে বরমী- শ্রীপুর এলাকায় যাওয়ার পর যাত্রীবেশে চোর নজরুল ইসলাম গাড়ির চালক সাজিদকে ধাক্কা মেরে ফেলে দিয়ে অটোরিক্সাটি চুরি করে নিয়ে যায়। এঘটনায় গাড়ি চালকের বাবা পাগলা থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এদিকে অভিযোগে ভিত্তিতে গতকাল মঙ্গলবার সকালে ওসির দিকনির্দেশনায় এসআই মদন চন্দ্র সিংহ নেতৃত্বে একদল পুলিশ সদস্য  অভিযান পরিচালনা করে ১২ ঘন্টার মধ্যে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারসহ আসামী নজরুল ইসলাম কে সকাল সাড়ে দশ টায় নিগুয়ারী পল্টন মোড় এলাকায় থেকে গ্রেফতার করে। সে পাশ্ববর্তী ভালুকা উপজেলার মেদুউয়ারী এলাকায় মৃত হাবিবুল্লাহ সরকারের ছেলে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই