তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে তিন মাদকসেবীর কারাদন্ড

রাণীনগরে তিন মাদকসেবীর কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৯ মে]
নওগাঁর রাণীনগরে মাদক সেবনের অপরাধে তিন মাদকসেবীকে পাঁচ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন এই কারাদন্ড প্রদাণ করেন। দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার চককুতুব গ্রামের মৃত আব্দুল গফির শেখের ছেলে আজানুল (৫০), মৃত গিয়াস শেখের ছেলে সুলতান শেখ (৪৮) ও শাহিন (৪৫)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন জানান, সোমবার সকালে ওই তিনজন ব্যক্তি চককুতুব গ্রামে একটি বাড়িতে গাঁজা ও ইয়াবা সেবন করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ভ্রাম্যমাণ আদালত যৌথ অভিযান পরিচালনা করেন। অভিযানে মাদক সেবন করা অবস্থায় তাদের তিনজনকে আটক করা হয়।

এ সময় মাদক সেবনের অপরাধে ওই তিনজন মাদকসেবীকে পাঁচ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। একই সঙ্গে তিনজনকে ৫০০ টাকা করে জরিমানা অনাদায়ে অতিরিক্ত ৫দিনের কারাদন্ড আদেশ প্রদান করা হয়েছে। নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই আবদুল্লা বাকী বলেন, কারাদন্ডপ্রাপ্ত ওই তিন মাদকসেবীকে এদিন সকালেই জেল হাজতে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই