তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছিনতাই চক্রের দু’জন গ্রেফতার

নান্দাইলে অটোবাইক ছিনতাই চক্রের দু’জন সদস্য অটো বাইক সহ গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৪ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গত শুক্রবার দিবাগত রাত অনুমানিক ০৯.০০ ঘটিকার সময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে মহা সড়কে নান্দাইল সরকারি পলিটেকনিক কলেজের গেইটের সামনে পাকা রাস্তার উপর অটো বাইক চালক রুবেলকে (৩২) কয়েকজন অজ্ঞাত ছিনতাইকারী চাপাতি এবং চাকু দিয়া ভয়ভীতি দেখায় এবং মারপিট করিলে চালক রুবেল চিৎকার করতে থাকে। তার চিৎকারে নান্দাইল মডেল থানা পুলিশ এসআই মোস্তাকের নেতৃত্বে পুলিশের রাত্রিকালীন টহল টিম এবং আশেপাশের স্থানীয় লোকজন অটোসহ দুইজন ছিনতাইকারীকে আটক করেন এবং অটো চালক রুবেলকে অজ্ঞান অবস্থায় উদ্ধারপূর্বক চিকিৎসার নিমিত্তে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

গ্রেফতারকৃত দুইজনকে জিজ্ঞাসাবাদে তাদের নাম পরিচয়সহ অন্য দুইজন পলাতক আসামীদের পরিচয়ও জানাযায়। গ্রেফতারকৃতরা হলেন কটিয়াদি থানার হালুয়াপাড়া গ্রামের আনিফা ওরফে হানিফার পুত্র হৃদয় ওরফে সানি, ঈশ্বরগঞ্জ উপজেলার পানান গ্রামের মৃত জসিম উদ্দিনের পুত্র হাবিব (২৬)। গ্রেফতারকৃতদের হাত থেকে একটি চাপাতি ও একটি চাকু উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশের দাওয়া খেয়ে কটিয়াদি থানার মানিকখালী গ্রামের সাজু মিয়ার পুত্র মকুল (৪০), ইশ্বরগঞ্জ থানার পাড়াখালবলা গ্রামের আবুল কাশেসের পুত্র মাসুদ পালিয়ে যেতে সক্ষম হয়।

অতিরিক্ত পুলিশ সুপার গৌরিপুর সার্কেল মোঃ সুমন মিয়া এক প্রেস ব্রিফিংয়ে জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পলাতকদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। প্রেস ব্রিফিং কালে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামান রাশেদ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই