তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

গফরগাঁওয়ে হুসেইন মুহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা  ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁওয়ে আলোচনা সভা  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে আজ শুক্রবার বিকেলে গফরগাঁও  উপজেলা জাতীয় পার্টির দু'টি গ্রুপ পৃথক স্থানে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।পৌর শহরে ষ্টেশন রোড এলাকায় রাজধানী রেস্টুরেন্টে  জাতীয় পার্টির(জিএম কাদের) এবং রেলওয়ে ষ্টেশনের দলীয় কার্যালয়ে (রওশন এরশাদ)গ্রুপ পৃথক পৃথক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

রাজধানী রেস্টুরেন্টে (জিএম কাদের) গ্রুপের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখানে,জাতীয় পার্টি  কেন্দ্রিয় কমিটির যুগ্ন-সাংগঠনিক সম্পাদক ও গফরগাঁও উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আবু সাদেক সর্দার বাদল,সদস্য সচিব অধ্যাপক নাজমুল হক,পৌরসভা জাতীয় পার্টি সভাপতি মো: হেলাল ফকির,সাধারণ সম্পাদক আবু শাহিদ ভুঁইয়া ও জাপা নেতা মোশারফ হোসেন প্রমূখ।

অপর দিকে রেলওয়ে ষ্টেশন দলীয় কার্যালয়ে (রওশন এরশাদ)গ্রুপের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জাপা আহবায়ক  মজিবুর রহমান,সদস্য সচিব সাইফুল আলম,যুগ্ন আহবায়ক সোরহাব উদ্দিন লিটন,যুব সংহতির কেন্দ্রিয় নেতা আলানিন সোহান ও জাপা নেজা আসাদুজ্জামান আসাদ (সাবেক মেম্বার) প্রমূখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই