তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে গৃহবধূকে ধর্ষণচেষ্টা

রাণীনগরে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ডাবলু প্রামানিক (২৭) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক ডাবলু প্রামানিক উপজেলার নয়াহরিশপুর গ্রামের তোফাজ্জলের ছেলে।

জানা গেছে, উপজেলার নয়াহরিশপুর গ্রামের জনৈক এক ব্যক্তির কাছ থেকে তিন মাস আগে ৫শ’ টাকা ধার নেয় একই গ্রামের ডাবলু প্রামানিক। বেশ কিছুদিন ধরে ডাবলু পাওনাদারকে ধারের টাকা পরিশোধ করছিল না। টাকা ফেরত পেতে পাওনাদার গত ৮ সেপ্টেম্বর ডাবলুর বাড়িতে যান। ওইদিন বিকালেই ডাবলু পাওনাদারের বাড়িতে গিয়ে ধার নেওয়া টাকা পরিশোধ করে আসার প্রতিশ্রুত দিলে পাওনাদার ডাবলুর বাড়ি থেকে চলে আসেন। এরপর ওইদিন বিকাল ৫টার দিকে ডাবলু টাকা পরিশোধ করতে পাওনাদারের বাড়িতে যায়। এ সময় পাওনাদার বাড়িতে ছিলেন না। আর এই সুযোগে ডাবলু পাওনাদারের স্ত্রীর ঘরে প্রবেশ করে। এ সময় ডাবলু ওই গৃহবধূকে পিছন থেকে ঝাপটে ধরে হাত দিয়ে মুখ চেপে ধরে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ চেষ্টা চালায়।

থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, গৃহবধূর স্বামী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে ডাবলুকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার ডাবলুকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই