তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সয়াবিনের তেলসহ চোর আটক

রাণীনগরে সয়াবিনের তেলসহ চোর আটক
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে ১৪লিটার সয়াবিনের তেলসহ রেজাউল ইসলাম (২৭) নামের এক চোরকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। আটক চোর উপজেলার লোহাচ’ড়িয়া গ্রামের আবু বক্কর সিদ্দিক ওরফে খাটো বাবুর ছেলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন মঙ্গলবার রাত আনুমানিক ৯টার পর লোহাচ’ড়িয়া বাজারের এক মুদির দোকান থেকে ১৪লিটার সয়াবিনের তেল চুরি করে নিয়ে যাওয়ার সময় ওই রাত আনুমানিক ১১টার দিকে সিম্বা বাজারের নৈশ্য প্রহরীর হাতে ধরা পড়ে রেজাউল। পরে ওই নৈশ্য প্রহরী বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে তেলসহ পুলিশ রেজাউলকে আটক করে থানায় নিয়ে আসে। পরে দোকান মালিককের করা একটি মামলার প্রেক্ষিতে রেজাউল ইসলামকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আর চুরি যাওয়া তেল দোকান মালিককের কাছে হস্তান্তর করা হয়েছে। উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন সময় পুলিশের অভিযান চলমান আছে আগামীতেও অব্যাহত রাখা হবে বলে জানান ওসি।#
 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই