তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে পাঁচজন মাদককারবারী আটক

রাণীনগরে জামাই-শ্বশুড়সহ পাঁচজন মাদককারবারী আটক
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
নওগাঁর রাণীনগর থানা পুলিশের পৃথক পৃথক মাদকবিরোধী অভিযানে জামাই-শ্বশুড়সহ পাঁচজন মাদককারবারীকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন মাদক দ্রব্যও উদ্ধার করা হয়। মাদক বিরোধী এই ধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানিয়েছে থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান গত মঙ্গলবার (২১নভেম্বর) সন্ধ্যা ৭টার পর থেকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে পার্শ্ববতি আদমদীঘি উপজেলার চকজান গ্রামের মৃত-ইমদাদুল হোসেনের ছেলে ইমন হাসান (২৫) কে সদর ইউপির পশ্চিম বালুভরা গ্রামস্থ রেলগেট হতে উপজেলা গামী বাইপাশ রোডের মিঠু স্যারের প্রাইভেট কেয়ারের সমনে পাকা রাস্তার উপর মাদককারবারের সময় আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৮হাজার টাকা মূল্যের ২শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। একই গ্রামের উত্তরপাড়ার আব্দুস সাত্তারের ছেলে সাজ্জাদ হোসেন প্রাং (৪৯) কে পশ্চিম বালুভরা গ্রামস্থ শাহ জামালের বসত বাড়ির সামনের পাকা রাস্তার উপর থেকে মাদককারবারের সময় আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২হাজার আটশত টাকা মূল্যের গাঁজা উদ্ধার করা হয়। এই দুইজন সম্পর্কে জামাই ও শ্বশুড়।

একই দিন উপজেলার বড়বড়িয়া গ্রামের আক্তারুল ইসলাম বাবুলের ছেলে হাসিবুল ইসলাম পিয়াস (২৫) কে গোনা ইউনিয়নের গোনা বাজারের পূর্ব পাশের মামুনুর রশিদের ডিপটিউবওয়েলের সামনের গোনা বাজার হতে আত্রাইগামী মহাসড়কের সামনের কাচা রাস্তার উপর থেকে বুপ্রেনরফিন গ্রহণের সময় আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২হাজার টাকা মূল্যের ৮মিলির ৪পিচ বুপ্রেনরফিন উদ্ধার করা হয়। উপজেলার দুর্গাপুর খাঁন পাড়ার মৃত-আবু হাসনাত বকুলের ছেলে মেহেদী হাসান ইমন (৩০) কে গোনা গ্রামস্থ গোনা বাজারে উজ্জল হোসেনের চাউলের দোকানের সামনে নির্মাণাধীন রাস্তার উপর থেকে গাঁজা সেবনের সময় আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১হাজার আটশত  টাকা মূল্যের ৪৫গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে অভিযান পরিচালনা করে উপজেলার উত্তররাজাপুর গ্রামের মোতাহারের ছেলে বাবুল মন্ডল (৩৬) কে হেরোইন সেবনের সময় পূর্ব বলুভরা গ্রামস্থ শের-এ-বাংলা সরকারী কলেজের মাঠের উত্তরের পাকা রাস্তার উপর থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২৫হাজার টাকা মূল্যের ১০পুড়িয়া ২.৫গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃতদের ৪টি মামলার মাধ্যমে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন এই উপজেলায় মাদকের বিস্তার প্রতিরোধে পুলিশের মাদকবিরোধী এই ধরণের অভিযান চলছে এবং আগামীতেও অব্যাহত রাখা হবে। পুলিশকে মাদক বিষয়ে সঠিক তথ্য দিয়ে সহায়তা করতে তিনি উপজেলাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই