তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বাসভবনে ককটেল বিস্ফোরণ

কালিয়াকৈরে উপজেলা চেয়ারম্যানের বাসভবনে ককটেল বিস্ফোরণ
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে উপজেলা পরিষদের চেয়ারম্যান,জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ কামাল উদ্দিন শিকদারের বাসভবনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ভোরে উপজেলার সফিপুর এলাকায় এঘটনা ঘটে। এবিষয়টি মৌচাক পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক সাইফুল আলম নিশ্চিত করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার ভোরে উপজেলার সফিপুর’ উপজেলা পরিষদের চেয়ারম্যান ,জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মো: কামাল উদ্দিন শিকদারের বাসভবনে অজ্ঞাত দুর্বৃত্তরা পরপর ৩টি ককটেল নিক্ষেপ করে। এসময় বিস্ফোরিত ককটেলের বিকট শব্দ ও ধোয়ায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিক্ষিপ্ত ককটেলের বিস্ফোরণে ভবনের কয়েকটি কাচ ভেঙ্গে পড়ে।

ভবনের নিরাপত্তা কর্মী আমিনুল ইসলাম জানান, কয়েকজন লোক বৃহস্পতিবার ভোরে একটি মাইক্রোবাস নিয়ে ভবনের নিকটভর্তি ফ্লাইওভারের উপর থেকে উপজেলা চেয়ারম্যান মো: কামাল উদ্দিন শিকদারের বাসভবনে পরপর কয়েকটি ককটেল নিক্ষেপ করে  পালিয়ে যায়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন সিকদার বলেন, ভোরে দুর্বৃত্তরা ভবনের তিনতলায় ককটেল নিক্ষেপ করে । এসময় বিস্ফেরিত ককটেলের বিকট শব্দে ভবনের কয়েকটি কাঁচ ভেঙ্গে পড়ে এবং এলাকায় আতঙ্কের সৃষ্টি হয় । উপজেলার মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই