তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে আন্তর্জাতিক দূর্ণীতিপ্রতিরোধ দিবস পালিত

তজুমদ্দিনে আন্তর্জাতিক দূর্ণীতিপ্রতিরোধ দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
“উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দূর্ণীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এই প্রতিপাদ্যে ভোলার তজুমদ্দিনে আন্তর্জাতিক দূর্ণীতিপ্রতিরোধ দিবস-২০২৩ পালিত হয়েছে। দূর্ণীতি দমন কমিশন, ঢাকা ও তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজন সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা দূর্ণীতিপ্রতিরোধ কমিটির সভাপতি রফিক সাদীর সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনাথ, বিশেষ অতিথি ছিলেন, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মো. মাকসুদুর রহমান মুরাদ, চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. কামাল মাহমুদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম কিবরিয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা রামানন্দ সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিন মাষ্টার, বে-সরকারী উন্নয়ন সংস্থা পল্লী সেবা সংস্থার (পিএসএস) এডমিন (এইচআর) তরুন কুমার দাস, মনিটরিং অফিসার নাঈম হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই