তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে ইয়াবাসহ কারারক্ষী আটক

যশোরে ইয়াবাসহ কারারক্ষী আটক
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
যশোরে আশরাফুল মুরাদ রুবেল নামের এক কারারক্ষীকে মাদক সহ আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। তিনি যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত রয়েছেন। পরে তার স্বীকারোক্তিতে তারই সহযোগি শংকরপুরের তোরাব আলীকেও আটক করা হয়েছে। তার কাছ থেকে আরও ১শ’৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

যশোর ডিবি পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে তাদের কাছে খবর আসে শহরের চারখাম্বার মোড়ে একজন মাদক ব্যবসায়ী অবস্থান করছেন। পরে তারা সেখানে অভিযান চালিয়ে মুরাদকে আটক করা হয়। পরে তার জ্যাকেটের পকেট থেকে ১শ’পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার দাম ৩০ হাজার টাকা।

এসময় তাকে আটককৃত মুরাদকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, তোরাব আলীর কাছ থেকে এ ইয়াবা তিনি সংগ্রহ করেছেন বিক্রি করা জন্য। এরপর ডিবির টিম মুরাদকে সাথে নিয়ে নাজির শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তোরাব আলীকে আটক করা হয়। পরে তার কাছ থেকে আরও ১শ’৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার দাম ৪৫ হাজার টাকা। পরে দুইজনেই স্বীকার করে তারা মাদকের সাথে জড়িত। এসব মাদক তারা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করেন।

এ বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম বলেন, বিষয়টি উর্দ্ধোতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। প্রাথমিক ভাবে তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে। পরবর্তিতে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে
চাকরিচ্যুত করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই