তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পুনরায় অফিসে গাজীপুর মহানগরের মেয়র

প্রায় আড়াই বছর পর পুনরায় অফিসে বসলেন গাজীপুর মহানগরের মেয়র
[ভালুকা ডট কম : ১৮ জুন]
জনতার রায় নেয়ার পরও আইনী লড়াই করে মেয়রের আসনে বসতে হয়েছে বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি করপোরশেনের প্রথম নির্বাচিত মেয়র অধ্যাপক এম এ মান্নান।রোববার দুপুর ১টার দিকে গাজীপুর আদালতে হাজিরা শেষে সিটি করপোরেশনে মেয়রের অফিসকক্ষে সাংবাদিকদের এসব বলেন তিনি। ২৮ মাস পর সর্বোচ্চ আদালতের নির্দেশে মেয়র তার আসনে বসেন।

মেয়র তার প্রতিক্রিয়ায় বলেন, বারবার আমাকে মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। পুনরায় গাজীপুর মহানগরের মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। তিনি জানান, সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে যেসব কাজ অগ্রাধিকার ভিত্তিতে করা দরকার সে কাজগুলো করা হবে। সর্বোচ্চ আদালতে আদেশের পর মেয়রের দায়িত্ব পালনে আর কোনো অনুমতির প্রয়োজন নেই বলেও তিনি জানান।

এর আগে অধ্যাপক এমএ মান্নান নগর ভবনে আসবেন এমন খবরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিএনপি পন্থী কাউন্সিলরগণ সিটি কর্পোরেশনের সামনে এসে উপস্থিত হন। বেলা ১টার দিকে নগর ভবনের প্রধান ফটকের সামনে আসার পর দলীয় নেতাকর্মী, কাউন্সিলরগণ এবং সিটি কর্পোরেশনের কর্মচারীরা তাকে ফুল ছিটিয়ে স্বাগত জানান।

প্রসঙ্গত, যাত্রীবাহীবাসে পেট্রলবোমা হামলা মামলায় ২০১৫ সালের ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়র এমএ মান্নানকে ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেফতার করা হয়। এর পর একে একে তার বিরুদ্ধে সব মিলিয়ে ৩০টি মামলা দায়ের করা হয়। সব কটি মামলায় তিনি জামিন লাভ করেন।মান্নানের অবর্তমানে ২০১৫ সালের ৮ মার্চ থেকে প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই