তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নয়া কমিটি গঠন

সভাপতি-শামীম, সাধারণ সম্পাদক-সেলিম
শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নয়া কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৫ জুন]
গাজীপুরের শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নয়া কমিটি (২০২২-২০২৪) গঠন করা হয়েছে। বুধবার (১৫ জুন) বেলা ১১ টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে নির্ধারিত সাধারণ সভায় নয়া কমিটির নেতৃবন্দের নাম ঘোষণা করা হয়।

এর আগে শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আকন্দের (আরটিভি) সভাপতিত্বে ও সহ-সভাপতি তাজুল ইসলাম সানি’র (জবাবদিহি) পরিচালনায় সভায় সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক (ভোরের দর্পণ) পূর্ববর্তী বছরের আয়-ব্যায় ও বিভিন্ন বিষয়ে সকলকে অবহিত করেন। এসময় বক্তব্য রাখেন শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ও সংগঠনের উপদেষ্টা আলমাগীর হোসেন (কন্ঠবাণী), শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী আক্তার হোসেন (ভোরের ডাক), মোক্তার হোসেন, মোফাজ্জল হোসেন ভূঁইয়া, আব্দুল খালেক, মাসুদ রানা, সেলিম শেখ, এনামুল হক আকন্দ (মানবজমিন), এস এম জহিরুল ইসলাম, রাকিবুল হাসান আকন্দ, আবু সাঈদসহ উপস্থিত সদস্যবৃন্দ।

পরে শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা সহকারী অধ্যাপক আবু বকর সিদ্দিক আকন্দ (ডেইলী স্টার) এবং অপর উপদেষ্টা আলমাগীর হোসেন (কন্ঠবাণী) সকলের উপস্থিতিতে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

নব নির্বাচিত কমিটির সদস্যরা হলেন সভাপতি আনিছুর রহমান শামীম (বাংলাদেশ জার্নাল), সহ-সভাপতি তাজুল ইসলাম সানি (জবাবদিহি), সাধারণ সম্পাদক সেলিম শেখ (আমাদের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা (আমার সংবাদ), সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক (শেয়ার বিজ), কোষাধ্যক্ষ সাদেক মিয়া (সবুজ নিশান), দপ্তর সম্পাদক এস এম জহিরুল ইসলাম (আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিবুল হাসান আকন্দ (শিরোমণি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু সাঈদ (মর্নিং গ্লোরি), কার্য নির্বাহী সদস্য মোক্তার হোসেন (গণমুক্তি), রায়হানুল ইসলাম আকন্দ (আরটিভি), এমদাদুল হক (ভোরের দর্পণ) এবং মোফাজ্জল হোসেন ভূঁইয়া (দেশের কন্ঠ)।

নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন গাজীপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাউন্সিলর কামরুজ্জামন মন্ডল, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির হিমু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুন-অর রশীদ ফরিদ, শ্রীপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাষ্টার, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, শ্রীপুর পৌর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট কাজী খান, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটি, শ্রীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই