তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ১৪ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

সখীপুরে একই বংশের  ১৪ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
সখীপুরে একই বংশের ১৪ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা-সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার সকালে উপজেলা মিলনায়তনে সৃজনশীল সখীপুর নামের একটি সামাজিক সংগঠন এই সংবর্ধনা  অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এড. জোয়াহেরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত শিকদার, শিক্ষাবিদ প্রফেসর আলীম মাহমুদ, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুস সবুর, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক প্রমুখ বক্তব্য দেন।

এসময় প্রকৌশলী আতাউল মাহমুদ, অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান, অধ্যক্ষ রহিজ উদ্দিন অধ্যক্ষ সাঈদ আজাদ, চেয়ারম্যান আতিকুর রহমান আতোয়ার, চেয়ারম্যান আনসার আলী আসিফ চেয়ারম্যান আনোয়ার হোসেন অধ্যাপক নজরুল ইসলাম খান, মহিলা আওয়ামী লীগের সভাপতি মুসলিমা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য প্রফেসর আলীম মাহমুদের বংশের ১৪ জন বীর মুক্তিযোদ্ধা মুক্তিযুদ্ধে অংশ নেন। অনুষ্ঠানের পরিকল্পনা ও বাস্তবায়ন করেন চর্যাপদ গবেষক প্রফেসর আলীম মাহমুদ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই