তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন

সখীপুরে নিয়ম অনুযায়ী বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে সরকারি নির্দেশনা অনুযায়ী বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার দাবিতে মানববন্ধন করা হয়েছে।শনিবার সকালে সখীপুর-সাগরদিঘী সড়কের বড়চওনা বাজারে এলাকাবাসীর  ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে কালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সরকার লাল, বড়চওনা বাজার বণিক সমিতির সভাপতি নুরুল ইসলাম তালুকদার, সাবেক সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম শফি, আমান উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিদ্যুৎ অফিসের একটি তালিকায় দেখা গেছে গত দুই দিনে বড়চওনা এলাকায় গড়ে ১৪ থেকে ১৫ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে। প্রকৃতপক্ষে আমাদের এলাকায় দিনেরাতে ৩ থেকে ৪ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ করা হয়। তাহলে বাকি বিদ্যুৎ কোথায় যায়? বক্তারা আরো বলেন, আমরা সরকারের নিয়মের বাইরে বিদ্যুৎ চাই না।  সরকার অঞ্চল ভিত্তিক যে পরিমাণ বিদ্যুৎ দেওয়ার ঘোষণা দিয়েছে সেটি স্থানীয় বিদ্যুত বিভাগ মানছেনা। এ সময় তারা সিডিউল অনুযায়ী বিদ্যুত দেওয়ার দাবি জানান।

এ বিষয়ে উপজেলা বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের (বাউবি) নির্বাহী প্রকৌশলী মেহেদি হাসান বলেন, আমরা যে পরিমাণ বিদ্যুৎ পাচ্ছি সঠিক বণ্টন করে সেই পরিমানই দিচ্ছি। এতে আমাদের কিছুই করার নেই।#   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই