তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় মেরিট পাবলিক স্কুলের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
নওগাঁয় পপত্নীতলায় মেরিট পাবলিক স্কুল কর্তৃক আয়োজিত ক্রিড়া প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।

মেরিট পাবলিক স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও নজিপুর পৌরসভার কাউন্সিলর যুগল চন্ত্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা, উপজেলা শিক্ষা অফিসার মোখলেছুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর, উপজেলা সহকারী শিক্ষা অফিসার একেএম খোকন, জয়নুল আবেদীন, মেরিট পাবলিক স্কুলের প্রধান শিক্ষক আবু আসাদ মন্ডল, প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ সুধীজন প্রমুখ।ক্রিড়া প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী শেষে বিকালে মনোঙ্গ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই