তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাতীয় স্কাউট জাম্বুরী-২০২৩

জাতীয় স্কাউট জাম্বুরী-২০২৩
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে  ৩২ তম এপিআর ও একাদশ জাতীয় স্কাউট জাম্বুরী-২০২৩ এ নানা উপলক্ষে মিলণ মেলায় পরিনত হয়েছে। রবিবার প্রেসিডেন্ট স্কাউট,প্রেসিডেন্ট রোভার স্কাউট ও শাপলা কাব এ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ব্যক্তিত্বদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ জানুয়ারী) দুপুরে জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র,মৌচাকের বঙ্গবন্ধু এরিনায় এসোসিয়েশন অফ টপ অ্যাচিভার্স (আট্যাস) এর আয়োজনে স্কাউটদের এই মিলনমেলা অনুষ্ঠিত হয়। ।

বাংলাদেশ স্কাউটস এর প্রধান জাতীয় কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ্যাটাস ইন্টারন্যাশনাল এর সভাপতি সাইমন হ্যাং বক রিহ, প্রধান স্কাউট ব্যাক্তিত্ব বাংলাদেশ স্কাউটস এর সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, পিআরএস। বিশেষ অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন বাংলাদেশ আট্যাসের সহ-সভাপতি মোঃ হাবিবুল আলম (বীর প্রতীক), বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) এম এম ফজলুল হক আরিফ পিআরএস, জাতীয় কমিশনার (প্রোগ্রাম) মোঃ আতিকুজ্জামান রিপন, জাতীয় কমিশনার (ফাউন্ডেশন) শাফিনা রহমান ও এশিয়া প্যাসিফিক স্কাউট আঞ্চলিক কমিটির সদস্য মোঃ রফিকুল ইসলাম খান পিআরএস উপ¯ি’ত ছিলেন।

বাংলাদেশ স্কাউটস ও আ্যাটাশ বাংলাদেশ এর সভাপতি মোঃ আবুল কালাম আজাদ বলেন, যারা শুরু থেকে নিয়মিত স্কাউটিং করে এবং প্রতিটি স্কাউট প্রোগ্রাম নিয়ে কাজ করে তাহলে অবশ্যই একজন স্কাউট ছেলে মেয়ে একদিন টপ এ্যাচিভারদের কাতারে আসবে। তাই  শুরু থেকে শেষ পর্যন্ত স্কাউটিং এর সাথে যুক্ত থাকা উচিত বলে তিনি মনে করেন।

উল্লেখ, অনুষ্ঠান শেষে বাংলাদেশ স্কাউটস এর পক্ষ থেকে পি আর এম জ্যাকেট জাম্বুরী ও জাম্বুরী স্মরণীকা অতিথিদেকে উপহার হিসেবে তুলে দেওয়া হয়। পরিশেষে বাংলাদেশ স্কাউটস এর ৫ জন কর্মকর্তাকে আট্যাস এর পক্ষ থেকে এশিয়া প্যাসিফিক রিজিওনাল স্কাউটস কর্তৃক প্রদত্ত পিআর অ্যাওয়ার্ড প্রদান করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই