তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্কুল ছাত্র,ছাত্রীদের স্কুল ড্রেস বিতরন

মরহুম আব্দুল জলিল মানবকল্যান ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল ছাত্র/ছাত্রীদের স্কুল ড্রেস বিতরন
[ভালুকা ডট কম : ০১ মে]
ময়মনসিংহের নান্দাইলের সেচ্ছাসেবী শিক্ষামূলক সংগঠন মরহুম আব্দুল জলিল মানবকল্যান ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার (১লা মে)  সকালে উপজেলার বিআরডিবি হলরুমে অসহায় ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বিনামুল্যে স্কুল ড্রেস বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সমাজসেবক জাকির হোসেন ভূইঁয়া সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ,নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শামছুল হুদা সবুজ, গাজীপুর নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও সমাজসেবক শাহিন আলম, আচারগাঁও উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সজিব উদ্দিন, সমাজ সেবক এমদাদ হোসেন, আব্দুল জলিল ফাউন্ডেশনের প্রচার সম্পাদক ইজাজুল হোসেন, সদস্য আলমগীর হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক বাবুল বলেন, আব্দুল জলিল ফাউন্ডেশননের চেয়ারম্যান আশরাফুল জামান রিপন একজন তরুন উদীয়মান সমাজসেবক। রিপনের প্রতিটি ভাল কাজের সাথে নান্দাইল প্রেসক্লাবের পক্ষ থেকে সবসময় সমর্থন থাকবে। বিশিষ্ট ব্যবসায়ী শামছুল হুদা সবুজ বলেন, আজকে এরকম একটি অনুষ্ঠানে আসতে পেরে অনেক ভাল লাগছে। এরকম ভাল কাজে সবসময় পাশে আছি ইনশাআল্লাহ। অনুষ্ঠান পরিচালনা করেন মরহুম আব্দুল জলিল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক আশরাফুল জামান রিপন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই