তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

রাণীনগরে একডালা ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা
[ভালুকা ডট কম : ২৩ মে]
নওগাঁর রাণীনগর উপজেলার নং একডালা ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ সভাকক্ষে উন্মুক্ত বাজেট ঘোষণা উপলক্ষে সভার আয়োজন করা হয়। সভায় রাজস্ব খাতে ২১লাখ ৫০হাজার ও উন্নয়নখাতে ৮৪লাখ ৫০হাজার মোট ১কোটি ৬লাখ টাকার বাজেট ঘোষণা করেন একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: শাহজাহান আলী।

এসময় আরে উপস্থিত ছিলেন একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিক, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আকন্দ, ইউনিয়ন পরিষদের সচিব সেলিনা আখতার বানু, সকল ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: শাহজাহান আলী বলেন একটি ইউনিয়ন পরিষদের প্রধান আয়ের উৎস হচ্ছে ট্যাক্স আদায়। উপজেলার অন্যান্য পরিষদের আয়ের উৎস হিসেবে হাটসহ অন্যান্য স্থাপনা রয়েছে কিন্তু একডালা ইউনিয়নের ছোট্ট একটি গুয়াতার হাট ছাড়া অন্য আর উল্লেখ্যযোগ্য কিছু নেই। তাই পরিষদের সবাইকে স্থানীয় ভ্যাট ও ট্যাক্স আদায়ে যতœশীল হতে হবে। সময়মতো পরিষদকে কর প্রদান করতে বাসিন্দাদের সচেতন করতে হবে। তবেই পরিষদের সকল সদস্যদের সম্মানী ভাতা প্রদান করাসহ সরকারের প্রদান করা উন্নয়ন বরাদ্দের সঙ্গে ওই আদায়কৃত অর্থ যোগ করে ইউনিয়নের সার্বিক উন্নয়ন কাজকে তরান্বিত করার প্রতি সবাইকে আহবান জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই