তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি

শিক্ষার্থীদেরকে নিজেকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলে আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখতে হবে-নওগাঁয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি
[ভালুকা ডট কম : ২৭ মে]
খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন যেহেতু শিক্ষার্থীদের শিক্ষা প্রদাণের ক্ষেত্রে রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ অবদান থাকে সেহেতু শিক্ষা গ্রহণ শেষে নিজেকে একজন দেশপ্রেমিক ও প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলে কল্যাণমূলক রাষ্ট্র ও সমৃদ্ধ জাতি গঠনে তোমাদের ভ’মিকার কোন বিকল্প নেই। কেবল ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রশাসক হওয়ার স্বপ্ন দেখলেই চলবে না, পাশাপাশি মানুষের মত মানুষ হওয়ার মধ্যে দিয়ে একজন দেশপ্রেমিক নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। কারণ আগামীর স্মার্ট বাাংলাদেশ তোমাদের দিকে তাকিয়ে আছে।

খাদ্যমন্ত্রী আরও বলেন বর্তমান শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। আধুনিক যুগোপযোগী বিজ্ঞানভিত্তিক শিক্ষা ব্যবস্থা প্রবর্তন করতে যা প্রয়োজন সব কিছু করেছেন। এ ক্ষেত্রে তিনি সারাদেশে প্রয়োজনীয় প্রতিষ্ঠানের অবকাঠামো নির্মাণ, পর্যাপ্ত শিক্ষক নিয়োগ, পর্যাপ্ত বিজ্ঞান সামগ্রী সরবরাহ এবং বিনামূল্যে বই সরবরাহ নিশ্চিত করেছেন।

তিনি শনিবার শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ড সংলগ্ন নওগাঁ কনভেনশন সেন্টারে মেসার্স ইথেন এন্টারপ্রাইজ প্রা: লি: আয়োজিত ২০২২ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইথেন এন্টারপ্রাইজ প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক ও নওগাঁ মেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের সংসদ সদস্য এ্যাড. শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, অতিরিক্ত জেলা প্রশাসক মিল্টন চন্দ্র রায়, নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু এবং জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী। অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে অভিজিৎ কুমার দাস, সিদরাতুল মনতাহা, অভিভাবকদের মধ্যে রেখা সাহা, হুমায়রা ঝিনুক মিষ্টি ও আতিকুর রহমান বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ প্রাপ্ত ৭শত ৫০জন মেধাবী শিক্ষার্থীদের সম্বর্ধনা প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই