তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুব ঋণের চেক বিতরণ

রাণীনগরে যুব ঋণের চেক বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ আগষ্ট]
সারা দেশের মতো নওগাঁর রাণীনগরে যুব ঋণের চেক ও একটি করে গাছের চারা বিতরণ করা হয়েছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মঙ্গলবার উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা যুব উন্নয়ন অফিসের আয়োজনে এই চেক বিতরণ করা হয়।

সরকারের পক্ষ থেকে সহজ শর্তে ঋণের মাধ্যমে প্রশিক্ষণ গ্রহণকারী বেকার যুবক ও যুব মহিলাদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপজেলার ১১জন যুবক ও যুব মহিলাদের মাঝে মৎস্য চাষ, গবাদিপশু পালনসহ বিভিন্ন প্রকল্পের আওতায় ৭লাখ টাকার ঋণের চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, স্বাস্থ্য কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম কামরুজ্জামান, সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা আকরাম হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই