তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাকির হোসেনকে স্ব পরিবারে দুদকের তলব

সিভিল সার্জনের অফিস সহকারী জাকিরকে স্ত্রী সন্তানসহ দুদকের তলব
[ভালুকা ডট কম : ২৮ আগষ্ট]
ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের অফিস সহকারী জাকির হোসেনের স্ত্রী,ছেলে,মেয়েসহ স্ব পরিবারে আজ ২৮ অক্টোবর সোমবার ময়মসিংহ দুদক অফিসে তলব করেছেন।ময়মনসিংহ ক্লিনিক ও ডায়গনোস্টিক সেন্টার ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সই জালিয়াতি করে প্রায়  কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়। এই টাকা দিয়ে নামে বেনামে বিভিন্ন জায়গায় জমি জমা কিনে অবশেষে দুর্নীতি দমনে কমিশনে নজরে আসে ।

ময়মনসিংহ ক্লিনিক ডায়াগনোস্টি থেকে টাকা উত্তোলন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা,সদর,ময়মনসিংহ এর সাথে খারাপ আচরন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সার্টিফিকেট সই জালিয়াতি প্রমাণিত হয় ,প্রমাণিত হওয়ার পরও স্বাস্থ্য অধিদপ্তরে তার এলাকার ভাইয়ের কারণে কোন শাস্তি হচ্ছে না। জেলা প্রশাসকে কার্যালয়ের স্মারক নং-০৫.৪৫.৬১০০.০১৩.৩৮.০০৬.১৭-৪১৬ ২২/০৫/২০২৩ইং তারিখে ময়মনসিংহ সিভিল সার্জন ডাঃ নজরুল ইসলাম ময়মনসিংহকে নির্দেশ প্রদান করার ৩ মাস অতিবাহিত হলেও সিভিল সার্জন চিঠির কোন জবাব দাখিল করেনি। বিশস্ব সূত্রে জানা যায় স্বাস্থ্য অধিদপ্তর ও সিভিল সার্জন অফিসে জাকির হোসেন অফিস সহকারী মোটা টাকার বিনিময়ে এসব মেনেজ করেছে।

ডাঃ মোঃ শফিউর রহমান , পরিচালক (ভারপ্রাপ্ত) হাসপাতাল ও ক্লিনিক সমূহের স্মারকনং-স্বাঃঅধিঃ/হাসঃ/বিভিন্ন অভিযোগ অংশ-১/২০২২/১৫১০/১(৪) তারিখ-২৬/০৬/২০২২ইং স্বাক্ষরিত জাকির হোসেন, অফিস সহকারী বিরুদ্ধে একটি কমিটি গঠন পূর্বক তদন্ত করে পরিচালক (স্বাস্থ্য) ময়মনসিংহ বিভাগ, ময়মনসিংহকে  রিপোট দিতে অনুরোধ করা হয় , এর প্রেক্ষিতে ডাঃ মোঃ মোবারক হোসেন , উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা শেরপুর সদর এর সভাপতি তদন্ত কমিটি তদন্ত করে রির্পোট প্রদান করে, যেখানে জাকির হোসেন, অফিস সহকারী দোষী প্রমাণিত হয়।পরবর্তীতে অধ্যাপক ডাঃ মোঃ শামিউল ইসলাম, পরিচালক (প্রশাসন) স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী, ঢাকা স্মারক নং-স্বাঃ অধিঃ/শৃংখলা-১৫০/২০২২/৫৯৯/১(৩) তারিখ-১৯/০২/২০২৩ইং তারিখে অভিযোগ নামা জানান যায় ।নাইট গার্ড থেকে বিধি লগ্ন করে অবৈধ ভাবে হওয়া অফিস সহকারী জাকির হোসেন জাতীর পিতা বঙ্গবন্ধ শেখ মজিবুর রহমান , মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু সাথে ছবি  টাঙ্গিয়ে ক্ষমতার অপব্যবহার করে চলছে।

এ বিষয়ে সিভিল সার্জন অফিস সূত্রে জানাযায়, জাকিরে স্ত্রী ছেলে মেয়ে সহ আজ অক্টোবর ২০২৩ইং  তারিখ ময়মনসিংহ দুনীনিতি দমন কার্যালয়ে হাজির হতে বলেছে। ময়মনসিংহ সিভিল সার্জন ডাঃ নজরুল ইসলাম জানান, চিঠির  জবাব দ্রুত সময়ের মধ্যেই দাখিল করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই