তারিখ : ০৩ মার্চ ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল স্থল বন্দর থেকে ককটেল উদ্ধার

একদিনের ব্যবধানে আবারো বেনাপোল স্থল বন্দর এলাকা থেকে ২৩ ককটেল উদ্ধার
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
১ দিনের ব্যবধানে আবারো বেনাপোল স্থল বন্দর এলাকা  থেকে পরিত্যাক্ত অবস্থায় ২৩টি তাজা ককটেল উদ্ধার হয়েছে। একদিনের ব্যবধানে বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে উদ্ধার হলো ২৩ টি তাজা ককটেল। সোমবার রাত সাড়ে ৮ টার সময় স্থল বন্দর এলাকার বড় আঁচড়া বাগে জান্নাত কওমি মাদ্রাসার পিছনে একটি ড্রেন থেকে বোমা গুলি উদ্ধার হয়।

স্থানীয়রা নাম প্রকাশ না করার শর্তে বলেন বেনাপোল স্থল বন্দরের বড়আচড়া,ছোটআচড়া, নামাজগ্রাম, গাজিপুর এলাকায় অভিযান চালালে প্রচুর ককটেল বোমা উদ্ধার হবে। এছাড়া স্থল বন্দরের বাউন্ডারির পরিত্যাক্ত এলাকায় অভিযান চালালেও পাবে বোমার খনি।

বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে পরিত্যাক্ত অবস্থ্য়া ২৩ টি তাজা শক্তিশালি ককটেল  উদ্ধার করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই