তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে পৃথক ঘটনায় একদিনে দুই যুবক খুন

যশোরে পৃথক ঘটনায় একদিনে দুই যুবক খুন
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
যশোরে পৃথকঘটনায় এক দিনে ছুরিকাঘাতে দু’যুবক খুন হয়েছে। নিহতরা হলেন, যশোর শহরতলী ছোট শেখহাটি এলাকার রিপন হোসেন দিপু ও ঝিকরগাছার তৌফিক আহমেদ।

হাসপাতাল সূত্র জানায়, শহরের ছোট শেখহাটি গ্রামের দিপু একই এলাকার ইমরান,আসাদুল ও তপুর সাথে মাংস বিক্রি করতেন। বেশ কিছুদিন আগে দিপুর কাছ থেকে ইমরান, আসাদুল ও তপু ১ হাজার টাকা ধার করেন। শুক্রবার সকাল ৮টায় দিপু তাদের কাছে পাওনা টাকা চাইতে গেলে তারা টাকা দিতে অস্বীকার করে। এ সময় তাদের সাথে দিপুর কথাকাটাকাটি হয়। শনিবার দিবাগত গভীর রাতে ইমরান, আসাদুল, তপু সহ অজ্ঞাত ৫/৬ জন দিপুর বাড়িতে হামলা করে তাকে ছুরিকাঘাতে জখম করে। পরিবারের লোকজন দিপুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকাল সাড়ে ৩ টায় দিপুর মৃত্যু হয়।

এদিকে, যশোরের ঝিকরগাছায় পরকীয়ার জেরে বন্ধুর হাতে তৌফিক হোসান (২৭) নামে এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। সুত্র জানায়, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা কাটাখাল জামতলা এলাকায় এ ঘটনা ঘটে।সকালে তৌফিক আহমেদ বাড়ি থেকে কাজের জন্য চাঁচড়া বাজারে আসছিলেন। পথিমধ্যে কৃষ্ণনগরে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।সেখানে তার অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। তাকে হাসপাতালের জরুরি বিভাগে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই