তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল ৭৬হাজার ডলারসহ আটক মহিলা

বেনাপোল ইমিগ্রেশনে ৭৬হাজার ইউএস ডলারসহ পাসপোর্ট যাত্রী আটক
[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী]
যশোরের বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারত থেকে আসা নাসরিন আক্তার নামে এক মহিলা পাসপোর্ট যাত্রীকে ৭৬ হাজার ৪শ' আমেরিকান ডলারসহ আটক করেছে শুল্ক গোয়েন্দা সদস্যরা।মঙ্গলবার সকাল ১১ টার সময় তাকে আটক করা। নাসরিন আক্তার কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার সাতবাড়িয়া গ্রামের জামাল উদ্দিন এর মেয়ে।

শুল্ক গোয়েন্দার উপ-পরিচালক মোঃ শায়েক আরেফিন জায়েদি জানান, গোপন সংবাদে জানতে পারি ভারত থেকে এক বাংলাদেশি মহিলা পাসপোর্ট যাত্রী বিপুল পরিমাণ আমেরিকান ডলার নিয়ে বাংলাদেশে প্রবেশ করবে।এমন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার একটি টিম ইমিগ্রেশন কাস্টমসে ভিতর অবস্থান করেন। পরে যাত্রী মহিলাটি ইমিগ্রেশনে আসলে তাকে আটক করা হয়। এ সময় তার ব্যাগ থেকে উদ্ধার করা হয় আমেরিকান ডলার গুলো। তার পাসপোর্ট নং- এ১১৩২২২২০। যার আনুমানিক বাজার মূল্য ৮৫ লক্ষ টাকা। উক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব‍্যবস্থা গ্রহণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই