তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল উপজেলা আ.লীগের সহ-সভাপতির ইন্তেকাল

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ সালামের ইন্তেকাল
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান এম এ সালাম শনিবার (২১ নভেম্বর) সকালে ময়মনসিংহ শহরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে... রাজিউন)। মাগরিববাদ নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠে বিরাট নামাজে জানাযা শেষে গাংগাইল ইউনিয়নের পংকরহাটি গ্রামে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

জানাযা’র পূর্বে মরহুমের কর্মবহুল জীবনী নিয়ে স্মৃতিচারণ করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ফখরুজ্জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ভূইঁয়া, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান আবু তাহের সাগর, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন ভূইঁয়া, রফিকুল ইসলাম রফিক, কাজী আতাউল করিম বাবুল, ইউপি চেয়ারম্যান আবু সাদেক প্রমুখ নেতৃবৃন্দ।

উক্ত নামাজে জানাযা’য় উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ এলাকার বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমান অংশ গ্রহন করেন। ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন সেল ফোনের মাধ্যমে মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই