তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে তর্কবাগীশের জন্মবাষিকী উদযাপিত

রায়গঞ্জে তর্কবাগীশের জন্মবাষিকী উদযাপিত
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
ব্রিটিশ বিরোধী আন্দোলনের অগ্রদুত, সলঙ্গা বিদ্রোহের মহানায়ক মাওলানা সৈয়দ আব্দুর রশীদ তর্কবাগীশের ১২০ তম জন্মবাষিকী রায়গঞ্জে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।  ১৯০০ সালের ২৭ শে নভেম্বর, ১৩০৭ বঙ্গাব্দের ১১ই অগ্রহায়ন সিরাজগঞ্জের তারুটিয়া (রশীদাবাদ) গ্রামে তিনি জন্ম গ্রহণ করেন।

তাঁর পিতা ছিলেন স্বনামধন্য পীর হযরত মাওলানা সৈয়দ আবু ইসহাক (রহ.)। মাতার নাম বেগম আজিজুন নেছা। তাঁর জন্মবার্ষিকী উপলক্ষ্যে গতকাল শুক্রবার সকালে রায়গঞ্জ বেগম নূরুণ নাহার তর্কবাগীশ কলেজের উপাধ্যক্ষ মোঃ সিরাজুল হকের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও সলঙ্গা তর্কবাগীশ পাঠাগার, মাওলানা তর্কবাগীশ গবেষণা কেন্দ্র, তর্কবাগীশ ফাউন্ডেশন ও সলঙ্গা পরিষদের পৃথক পৃথক আয়োজনে বাদ জুম্বা আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুৃষ্ঠিত হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই