তারিখ : ০১ অক্টোবর ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচন

রাণীনগরে জমে উঠেছে থানা গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচন
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
নওগাঁর রাণীনগর থানা গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচন জমে উঠেছে। আগামী ১০সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে এই নির্বাচন। নির্বাচনে নিজেদের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দেওয়ালে দেওয়ালে ঝুলিয়েছেন ব্যানার, ফেস্টুন আর পোস্টার। বর্তমানে অফিস প্রাঙ্গন প্রার্থী আর ভোটারদের উপস্থিতিতে জমজমাট। উপজেলা জুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। নিজের প্রার্থীতা জানান দিতে অনেকেই সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রাসহ নানা কর্মকান্ড চালিয়ে আসছে।

নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক জহুরুল ইসলাম জানান, অত্যন্ত গুরুত্বপূর্ন একটি সংগঠন এই গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়ন। স্থানীয় সাংসদের নির্দেশনা মোতাবেক কোন প্রকারের দ্বন্দ্ব ও ঝামেলা ছাড়া একটি সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশে ভোট অনুষ্ঠিত হওয়ার লক্ষে ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেওয়ার পর থেকেই শান্তিপূর্ন পরিবেশে প্রতিটি প্রার্থী তাদের নির্বাচনী প্রচার-প্রচারনার কাজ চালিয়ে আসছে। নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের প্রমাণ পেলেই তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ইতিমধ্যেই একাধিক প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরন বিধি ভঙ্গের অপরাধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আমি আশাবাদি শেষ পর্যন্ত একটি সুন্দর, শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আগামী দুই বছরের জন্য তাদের পছন্দ মাফিক নেতৃত্ব খুজে নিবেন।

তিনি আরো বলেন, ইউনিয়নের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক সভাপতি আতিকুর রহমান জাকির ও মাজেদুল ইসলাম, সাধারন সম্পাদক পদে মোশাররফ হোসেন ও মোহাম্মদ মন্টু প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সহ-সভাপতি পদে দুইজন, সহ-সম্পাদক পদে দুইজন, সাংগাঠনিক পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে দুইজন, দপ্তর সম্পাদক পদে দুইজন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে দুইজন ও সাধারন সদস্যের ছয়টি পদে দুইজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নের আটশত সত্তরজন ভোটার এবার নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই