তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল পৌরসভার মেয়র নির্বাচিত হলেন নাসির

বেনাপোল পৌরসভার মেয়র নির্বাচিত হলেন নাসির উদ্দিন  
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
বেনাপোল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রথম দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে নাসির উদ্দিন মেয়র নির্বাচিত হয়েছেন।সোমবার অনুষ্ঠিত নির্বাচনে ১৩ হাজার ২৬৫ ভোট পেয়ে তিনি বেসরকারি ভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মফিজুর রহমান সজন মোবাইল প্রতীক পেয়েছেন ৩ হাজার ৮২৫ ভোট। পরাজিত প্রার্থী সজনের ভোটের ব্যবধান ৯ হাজার ৪৪০ ভোট।আর সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন, ১নং ওয়ার্ডে জুলেখা বেগম আনারস প্রতীক, ২নং ওয়ার্ডে মর্জিনা মিম চশমা প্রতীক, ৩নং ওয়ার্ডে কামরুন্নাহার আন্না চশমা প্রতীক নির্বাচিত হয়েছেন।

সাধারণ আসনে পুরুষ কাউন্সিলর ১নং ওয়ার্ড থেকে সুলতান আহমেদ বাবু উটপাখি, ২নং ওয়ার্ড থেকে শরিফুল ইসলাম পাঞ্জাবি, ৩নং ওয়ার্ড থেকে মিজানুর রহমান উটপাখি, ৪নং ওয়ার্ড থেকে কাজী শাহীনুল ইসলাম ব্রিজ, ৫নং ওয়ার্ড থেকে আজিম উদ্দীন গাজী পানির বোতল, ৬নং ওয়ার্ড থেকে আসাদুজ্জামান উটপাখি, ৭নং ওয়ার্ড থেকে মজনুর রহমান ব্রিজ, ৮নং ওয়ার্ড থেকে হাসানুজ্জামান তাজিন ব্রিজ ও ৯নং ওয়ার্ড থেকে কামাল হোসেন পাঞ্জাবি প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

ভোট গণনা শেষে রির্টানিং অফিসার আনিছুর রহমান বেসরকারি ভাবে ওই ফলাফল ঘোষণা করেন।বেনাপোল পৌরসভার ৯ টি ওয়ার্ডের ১২ টি ভোট কেন্দ্রে  মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৩৮৫ জন। তারমধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১৫০৪৪ জন ও নারী ভোটারের সংখ্যা ১৫৩৪১ জন।তারমধ্যে ১৭,৫৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে অবৈধ ভোটের সংখ্যা ৭৭। নির্বাচনে প্রায় ৫৭.৯১ শতাংশ ভোট পড়েছে। এই প্রথমবার বেনাপোল পৌর নির্বাচনে ইভিএম এর মাধ্যমে নতুন অভিজ্ঞতার সাথে সাধারণ ভোটাররা তাদের ভোট দিয়েছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই