তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নির্বাচনী প্রচারনায় মনোনয়ন প্রত্যাশী

রাণীনগরে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনায় মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মাসুদ রানা জুয়েল
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
সারা দেশে বইতে শুরু করেছে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া। তারই ধারাবাহিকতায় “এগিয়েছি অনেক দূর যেতে হবে বহুদুর” এই শ্লোগানকে সামনে রেখে আনুষ্ঠানিক ভাবে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ রাণীনগর উপজেলা শাখার সহ-সভাপতি ও আবাদপুকুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জি.এম. মাসুদ রানা জুয়েল।

তিনি বুধবার বিকেল উপজেলার ঐতিহ্যবাহী আবাদপুকুর হাটে আবাদপুকুর মহাবিদ্যালয়ের গেইট থেকে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের তালিকা সম্বলিত প্রচারপত্র বিতরনের মধ্য দিয়ে এই প্রচারণা কার্যক্রম শুরু করেন। প্রচারনা কার্যক্রমে উপজেলা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক জিএম ফিলিপস রানা প্রিন্স, আবাদপুকুর মহাবিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি খন্দকার শেখর আহম্মেদ, সম্পাদক আসাদুল ইসলাম আকাশসহ অন্যান্য নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় মাসুদ রানা জুয়েল বলেন, আমি আওয়ামী পরিবারের একজন সন্তান। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতির মাধ্যমে আওয়ামী রাজনীতির পরিবারের সঙ্গে সম্পৃক্ত হওয়া। এছাড়া আমি একজন শিক্ষক। তাই সুযোগ পেলে সবার আগে এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে খ্যাত রাণীনগর ও আত্রাই উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর নিয়োগ থেকে শুরু করে সার্বিক দিক দিয়ে যে হযবরল অবস্থা হয়ে আছে সেগুলো সংস্কার করবো। এছাড়া এলাকার যে সকল কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো বাস্তবায়ন করবো।

তিনি সরকারের উন্নয়ন তুলে ধরে আরো বলেন, বাংলাদেশের বড় বড় সব অর্জন আ’লীগের হাত ধরেই হয়েছে। তাই বর্তমান শিক্ষা বান্ধব সরকারের মানবিক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন প্রদান করেন তাহলে আমি নির্বাচনে শতভাগ বিজয়ী হবো ইনশাল্লাহ। আর চলমান দেশের উন্নয়নের গতিশীলতা ধরে রাখতে এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া লাল-সবুজের বাংলাকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ হিসেবে বির্নিমাণ করতে আবারো নৌকায় ভোট দিয়ে আ’লীগ সরকারকে নির্বাচিত করার জন্য তিনি সর্বস্তরের মানুষকে আহ্বান জানান। এছাড়া বর্তমান সরকারের জন্য প্রতিটি মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট প্রার্থনার এমন কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই