তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে বাস-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১,আহত ৪

গাজীপুরে বাস-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১,আহত ৪
[ভালুকা ডট কম : ১৮ জুন]
গাজীপুরে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৪ যাত্রী।  রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে জয়দেবপুর-শিমুলতলী সড়কের গাজীপুর সিটি করপোরেশনের বিলাশপুর বটতলা এলাকার তিতাস গ্যাসের মূল ফটকের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের পরিচয় পাওয়া যায় নি। বয়স আনুমানিক ৩৫ বছর। আহত ফেরদৌসি (৩০), জাহিদ (৪০), হালিম (৫০) ও রুজিনাকে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়’নি।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, জয়দেবপুরগামী একটি সিএন্ডজি অটোরিকশা বিলাশপুর বটতলা এলাকায় পৌঁছলে বিপরীতগামী কালিয়াকৈর পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক যাত্রী ঘটনাস্থলে নিহত এবং অপর ৪ যাত্রী আহত হয়। হতাহতদের স্থানীয়রা উদ্ধার করে ওই হাসপাতালে পাঠায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই