তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে কারখানায় অগ্নিকান্ড

গাজীপুরে কারখানায় অগ্নিকান্ড 
[ভালুকা ডট কম : ১৯ জুন]
গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় সোমবার রাতে একটি স্টিল মিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা গিয়ে আগুন নেভান। এতে কারখানাটির রং ও রাসায়নিক দ্রব্য পুড়েছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো. আখতারুজ্জামান জানান,  রাত পৌণে ৯টার দিকে সালনা বাজারের পাশে প্রীতি গ্রুপের একটি স্টিল মিলে আগুন লাগে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের তিনটি ইউনিটের কর্মীরা প্রায় আধা ঘন্টা চেষ্টায় রাত পৌণে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে কারখানার একতলা শেডে রং ও রাসায়নিকসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তবে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। এখানে রঙ্গিন ঢেউ টিন তৈরি হয়। ক্ষয়ক্ষতির প্রকৃত পরিমান ও অগ্নিকান্ডের কারণ তাৎক্ষণিকভাবে নির্ণয় করা সম্ভব হয়নি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই