তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

সভাপতি কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিক ছোটন
নওগাঁ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
ঐতিহ্যবাহী নওগাঁ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত এই নির্বাচনে ভোটারদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আই ও বাসসের নওগাঁ প্রতিনিধি কায়েস উদ্দিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশন ও দৈনিক ভোরের দর্পন পত্রিকার নওগাঁ প্রতিনিধি শফিক ছোটন।

শনিবার বেলা ৩টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে সন্ধ্যায় নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হারুন অল রশিদ ফলাফল ঘোষণা করেন। এতে তার সহযোগী সদস্য ছিলেন, বীর মুক্তিযুদ্ধা আবুল কালাম আজাদ ও গোলাম সামদানী।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হারুন-অল-রশিদ জানান, নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪০জন। এদের মধ্যে ৩৭জন ভোটাধিকার প্রদান করেন। কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতির দুইটি পদে এটিএন নিউজ ও এটিএন বাংলার নওগাঁ প্রতিনিধি এএসএম রায়হান আলম ও দৈনিক মুক্ত খবর পত্রিকার নওগাঁ প্রতিনিধি সুলতানুল আলম মিলন নির্বাচিত হয়েছেন। যুগ্ম-সম্পাদকের দুইটি পদে জিটিভি ও দৈনিক খোলা কাগজ পত্রিকার নওগাঁ প্রতিনিধি আব্দুর রউফ পাভেল ও ডিবিসি নিউজের একে সাজু, অর্থ-সম্পাদক পদে নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নওগাঁ প্রতিনিধি বাবুল আক্তার রানা, দফতর সম্পাদক পদে দৈনিক আলোকিত সকাল ও ডেইলি ট্রাইবুনাল পত্রিকার নওগাঁ প্রতিনিধি আবু রায়হান রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক কালবেলা পত্রিকার নওগাঁ প্রতিনিধি মাসুদ রানা নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক করতোয়া পত্রিকার নওগাঁ প্রতিনিধি নবীর উদ্দিন, দীপ্ত টিভি, দৈনিক ভোরের ডাক ও দৈনিক সোনার দেশ পত্রিকার নওগাঁ প্রতিনিধি আব্দুর রউফ রিপন, এনটিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকার নওগাঁ প্রতিনিধি আসাদুর রহমান জয়, ডেইলি অবজারভার পত্রিকার নওগাঁ প্রতিনিধি ওবায়দুল হক, দৈনিক ইনকিলাব ও দৈনিক বগুড়া পত্রিকার নওগাঁ প্রতিনিধি এমদাদুল হক সুমন ও দৈনিক প্রথম আলো পত্রিকার নওগাঁ প্রতিনিধি ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই