তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে পিকআপের ধাক্কায় যুবক নিহত

শ্রীপুরে পিকআপের ধাক্কায় ভ্যানগাড়ীসহ ময়লার ভাগাড়ে ডুবে যুবক নিহত
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
গাজীপুরের শ্রীপুরে মুরগী বহনকারী পিকআপের ধাক্কায় সড়কের পাশের ময়লার ভাগাড়ে ডুবে বেকারি কারখানার বিতরণকারী ইকরাম হোসেন (২৮) নিহত হয়েছেন। তিনি পাশর্বর্তী কাপাসিয়া উপজেলার কড়িহাতা ইউনিয়নের পেওরাইদ গ্রামের সুবেদ আলীর ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাস্টারবাড়ী (গড়গড়িয়া) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ইকরাম হোসেন সড়কের উল্টো পাশ দিয়ে বেকারি বহনকারী ভ্যানগাড়ী নিয়ে বাঘের বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় ময়মনসিংহগামী দ্রুত গতির মুরগীর পিকআপ (নং ঢাকা মেট্রো-ন ২০-২৪৩৪) নিয়ন্ত্রন হারিয়ে ভ্যানগাড়ীকে ধাক্কা দেয়। এসময় ইকরামের পুরো দেহ ভ্যানগাড়ীসহ ময়লার ভাগাড়ে ডুবে যায়। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা ময়লা সরিয়ে ইকরামের মরদেহ উদ্ধার করে। সে মাস্টারবাড়ী (গড়গড়িয়া) এলাকার জম জম বেকারির বিতরণকারী হিসেবে চাকরি করতো। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপ ও ভ্যান আটক করলেও পিকআপের চালক পালিয়ে গেছে।

স্থানীয়রা জানান, শ্রীপুর পৌরসভার বাসাবাড়ী, কল-কারখানার নানা ধরণের বর্জ্য দিনের পর দিন গড়গড়িয়া মাস্টারবাড়ী ব্রিজের ওপর ফেলে স্তুপ করছে। বর্ষাকালে ময়লার ভাগাড় গড়িয়ে মহাসড়কে পানি প্রবাহিত হয়। গত প্রায় এক যুগ ধরে ময়লা ফেলার কারণে পরিবেশ দূষনসহ নানা ধরণের দুর্ঘটনা ঘটছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই