তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ভ্যানের ধাক্কায় পুলিশ নিহত

কালিয়াকৈরে পিকআপ ভ্যানের ধাক্কায় পুলিশ নিহত
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে পিকআপ ভ্যানের ধাক্কায় জেলা পুলিশের (টিএসআই) এক সদস্য সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় পিকআপ ভ্যান ও চালককে আটক করা হয়েছে। ​বৃহস্পতিবার (২১সেপ্টেম্বর) সকাল সাতটার দিকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা সিপি কারখানার সামনে ডিউটিকালে এঘটনা ঘটে। নিহত ওই পুলিশ সদস্যের নাম জামাল উদ্দিন(৫৮)। তারঁ বাড়ি টাঙ্গাইল জেলায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাতটার দিকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকার সিপি কারখানার সামনে জেলা পুলিশের তিন সদস্য ডিউটি অবস্থায়  একটি পিকআপ ভ্যানকে থামানোর সংকেত দিলে পিকআপ ভ্যানটি   পালিয়ে যাবার সময়  ওই পুলিশ সদস্যকে ধাক্কা দিলে  গুরুতর আহত হয়।

 স্থানীয় লোকজন ও পুলিশ সদস্যরা জামাল উদ্দিনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল নিয়ে গিলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় পিকআপ ভ্যান ও চালক আটক করা হয়েছে। গাজীপুর জেলার পল্লীবিদ্যুৎ ট্রাফিক অফিসের (টি আই প্রশাসন) নাসির উদ্দিন ভূঁইয়া জানান, ওই ঘটনায় গাড়ীটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। আইনের প্রক্রিয়া শেষ করা হলে লাশটি স্বজনদের কাছে দেওয়া হবে।#



  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই