তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে পল্লীেত ট্রেনে কেটে চেয়ারম্যানের মৃত্যু

যশোরে পল্লীেত ট্রেনে কেটে চেয়ারম্যান শাহাজানের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজান আলী মোড়লের (৬৫) মৃত দেহ রেললাইনের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। তবে কেউ কেউ তার মৃত্যু নিয়ে নানা প্রশ্ন তুলছেন।

গ্রামবাসীদের মধ্যে অনেকে বলছেন, মঙ্গলবার সকাল সাড়ে ৬ টায় মর্নিং ওয়াকের সময় পেছন থেকে ঢাকা-বেনাপোলগামী দ্রুতগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি মৃত্যুবরণ করেছেন। এসময় তার মৃতদেহ রেললাইনের পাশে পড়ে ছিল। স্থানীয়রা দেখতে পেয়ে থানায় খরব দিলে পুলিশ গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, কি কারণে কিভাবে তার মৃত্যু হয়েছে সেটা তাৎক্ষনিকভাবে জানতে পারেনি। বিষয়টি নিয়ে তারা কাজ শুরু করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই