তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে এমপি শাওনের কম্বল বিতরণ

তজুমদ্দিনে প্রধানমন্ত্রীর পক্ষে এমপি শাওনের কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
শৈত্য প্রবাহ আর হিমেল হাওয়া মিলে শীত জেঁকে ধরছে সবাইকে। প্রচন্ড ঠান্ডা আর প্রচুর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের তীব্রতায় বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে একটু উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে ভোলার তজুমদ্দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রায় ৮ হাজার শীতার্ত মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

গতকাল (১৩ জানুয়ারী) শনিবার বিকালে উপজেলার চাঁচড়া ইউনিয়নের আবাসন, কাটাখালী, বেড়িবাঁধ, আদর্শগ্রাম ও পঞ্চগ্রাম এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল ও এমপি শাওনের নিজস্ব অর্থায়নে এসব কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনাথ।

অন্যান্যের উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়া, জেলা পরিষদ সদস্য ও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইসতিয়াক হাসান, রির্পোর্টাস ইউনিটির সভাপতি এম, নয়ন, প্রেসক্লাব সম্পাদক এম, নুরুন্নবী প্রমুখ।

প্রধান অতিথি বক্তৃতায় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব সময় শীতার্ত মানুষের জন্য কাজ করে যাচ্ছে এ বছরও তার ব্যতিক্রম নয়। তিনি আরো বলেন, স্মাট বাংলাদেশ বিনির্মাণে সবাকে নিজ নিজ জায়গা থেকে সরকারকে সহযোগীতা করতে হবে।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই